Android Tips

‘ফ্যামিলি গার্ড’ ইমোতে চালু হলো – IMO Family Guard

বর্তমান সময়ে সাইবার হামলা ও অনলাইনে বিভিন্ন ধরনের প্রতারণা থেকে ইমো ব্যবহারকারীদের রক্ষা করতে ইমো কোম্পানি ‘ফ্যামিলি গার্ড’ সুবিধা চালু করেছে। এর নতুন ফিচার ফলে আপনার সন্তানের ইমো অ্যাকাউন্টে যদি অন্য কোনো ব্যক্তি লগইন করতে চেষ্টা করে বা ফোন নম্বর এবং কেউ যদি অ্যাকাউন্ট ডিলিট করার চেষ্টা করে তাহলে অভিভাবকদের অ্যাকাউন্টে সতর্কবার্তা মেসেজ পাঠাবে ইমো কোম্পানি।

একটি সংবাদ সম্মেলনে ইমো কোম্পানি এই বিষয় নিয়ে জানিয়েছে, সতর্কবার্তা মেসেজ পাঠানোর পরপরই অভিভাবকেরা ‘রিমাইন্ড ফ্রেন্ড’ বাটনে ক্লিক করে তার সন্তানকে সাইবার হামলা বা অনলাইন প্রতারণার বিষয়ে সতর্ক করতে পারবেন। এর ফলে তাঁরা দ্রুত অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলতে পারবেন এবং সাইবার হামলা থেকে নিজেকে রক্ষা করতে পারবে।

ইমো কোম্পানি আরো একটি বিষয় জানিয়েছে খুব দ্রুত নতুন আরেকটি ফিচার চালু করতে যাচ্ছে। ইমে ব্যবহারকারীদের নিরাপত্তায় ‘ডিজঅ্যাপিয়ারিং মেসেজ’ এই সুবিধাও চালু করবে। ডিজঅ্যাপিয়ারিং মেসেজ এ ফিচাড চালু হলে বন্ধু বা পরিচিত, অপরিচিত ব্যক্তিদের কাছে কোন মেসেজ পাঠালে নির্দিষ্ট সময় পর স্বয়ংক্রিয়ভাবে ঐ মেসেজ ডিলিট হয়ে যাবে। এখন কত সময় ফর মেসেজ ডিলিট হবে তা ব্যবহারকারীরা চাইলে নির্ধারণ সময় সেট করতে পারবেন।

See also  যে কারো কল রেকর্ড করুন সে বুঝতে পারবে না - Call Recoding Without Announcement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!